শুভ কাজে সবার পাশে এই স্লোগানকে সামনে রেখে সোহানুর রহমান সোহাগকে সভাপতি ও রোহিত রায়কে সাধারণ সম্পাদক করে কালের কণ্ঠ শুভ সংঘের যশোর জেলা শাখার কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান,মোস্তাক হোসেন শিম্বা ও মোঃ কামরুল হাসান রিপন।


কমিটির সভাপতি সোহানুর রহমান সোহাগ,সহ সভাপতি তানজির রাশেদ ও নুসরাত জাহান ঐশী, সাধারণ সম্পাদক রোহিত রায়, সহ সাধারণ সম্পাদক কলি রহমান রাহাত ও বর্ষা নন্দী তুলি, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল করিম শুচি,সহ সাংগঠনিক সম্পাদক অনুরাগ অধিকারী ও সুষ্মিতা সরকার, দপ্তর সম্পাদক ঈসা আহমেদ শিপন, অর্থ সম্পাদক সাদিয়া ইয়াসমিন আনিকা, প্রচার সম্পাদক হাদিউজ্জামান অভি, তথ্য প্রযুক্তি সম্পাদক ওমর ফারুক গাজী, অনুষ্ঠান সম্পাদক নীপা রায়, ক্রীড়া সম্পাদক গৌরব মিত্র,সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, পাঠাগার সম্পাদক নিলয় হালদার এবং কমিটির অন্যান্য সদস্যরা হলেন রোদ্র চৌধুরী, মেহেদী হাসান ধ্রুব ও শোভন ইসলাম সম্পদ।

উক্ত কমিটির অনুমোদন করেন কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান। কালের কণ্ঠ শুভ সংঘ প্রতিনিয়ত সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে দেশের প্রতিটি প্রান্তে এবং যশোরেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক তরুণ সংগঠক রোহিত রায়।